বলার ছিল অনেক কিছু
- আনোয়ার হোসেন - ধূসর মেঘমালা ০৩-০৫-২০২৪

অনেক কিছু বলার ছিল
প্রভাত বেলার গানে,
তোমার হাতের পুষ্প খানি
আমার হৃদয় প্রাণে ।

সত্যি প্রেমের আলাপনে
অস্রু নিতুই ঝরে,
সব খানি মন দিয়ে দিলাম
তোমার শুন্য হৃদয় তরে।

ফাগুন ঝরা দিবস জানি,
আমার দুঃখের শেষ বাণী।
(সংক্ষেপিত)............

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।